বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির ক্রাশ প্রোগ্রাম

মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির ক্রাশ প্রোগ্রাম

Sharing is caring!

ক্রাইমসিন২৪ ডেক্স : মশা নিয়ন্ত্রণে স্পেশাল ক্রাশ প্রোগ্রাম শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। পক্ষকালব্যাপী বিশেষ এই প্রোগ্রাম চলবে ১১ জুলাই (বৃহস্পতিবার) পর্যন্ত।

সোমবার (০১ জুলাই) রাজধানীর মিন্টু রোড থেকে আনুষ্ঠানিকভাবে এই প্রোগ্রামের উদ্বোধন করেন ডিএসসিসি মেয়র সাঈদ খোকন। প্রোগ্রামের আওতায় ডিএসসিসির আওতাধীন প্রতিটি ওয়ার্ডের মশকনিধন কর্মীরা একযোগে কাজ করবেন। 

উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে সাঈদ খোকন বলেন, মশক ও মশাবাহিত রোগের বিষয়ে আমরা সতর্ক আছি। ডেঙ্গু-চিকুনগুনিয়া নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। বরং সতর্ক এবং সচেতন হতে হবে। 

আগামী ১৫ জুলাই ডিএসসিসি স্বাস্থ্যসেবা হটলাইন নম্বর চালু করবে বলেও জানান মেয়র। নগরের কেউ অসুস্থ হলে এই হটলাইন থেকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পাওয়া যাবে। 

ডিএসসিসি জানায়, নিজেদের ৫টি অঞ্চলে মঙ্গলবার (০২ জুলাই) থেকে জনসচেতনতা বৃদ্ধিতে মাইকিং এবং লিফলেট বিতরণ কার্যক্রম শুরু হবে। আর ১৫ জুলাই (সোমবার) থেকে প্রতিটি ওয়ার্ডে স্বাস্থ্যসেবার জন্য মোট ৪৫০টি মোবাইল টিম কাজ করবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে ডিএসসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মে. মোস্তাফিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. শরীফ আহমেদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD